শ্রাবন্তী-শাকিব প্রেম করছেন -পুরো টালিপাড়া তোলপাড়

টালিগঞ্জের স্টুডিও পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে বাংলাদেশের চলচ্চিত্র তারকা শাকিব খানের সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি শাকিবের সঙ্গে ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। ছবিটিও দর্শক জনপ্রীয়তা পেয়েছে। লন্ডনে এই ছবির শুটিং চলাকালীনই তাদের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। শোনা যায়, সিনেমায় একটি দৃশ্যের শুটিঙয়ের জন্য রোম্যান্টিক পোজ দিচ্ছিলেন শ্রাবন্তী-শাকিব। এই দৃশ্যটি শুট হয়ে গেলেও তারা নাকি দুজনে ওই একই ভাবে দাড়িয়ে থাকেন। আর এই দৃশ্যটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যাওয়ার পরই শ্রাবন্তী-শাকিবের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

ভারতীয় গণমাধ্যমগুলোর পেইজ থ্রির সংবাদের মূল আকর্ষণ থাকে তারকাদের প্রেম নিয়ে। এবার তেমনই এক খবরের শিরোনাম হয়েছেন শাকিব খান। আর তার সাথে নাম জড়িয়েছে কলকাতার শ্রাবন্তীর। কলকাতার একক প্রযোজনায় ও যৌথ প্রযোজনাতে শাকিবের সাথে শ্রাবন্তী জুটির জনপ্রিয়তা বেশি। সেই সূত্রে তাদের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। কিন্তু এবার সেই বন্ধুত্ব থেকে জানা গেলো প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। খবরটি প্রকাশ করেছেন ভারতের জনপ্রিয় গণমাধ্যম ‘জি নিউজ’।

আরও পড়ুনঃ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কপিল শর্মা!

যদিও তাদের সম্পর্কের কথা পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী। শাকিব খানও পুরো বিষয়টিই গুজব বলে এড়িয়ে গেছেন। তবে শুধুই শাকিব নন, কেউ কেউ তো বলছেন শ্রাবন্তী নাকি টালিগঞ্জের এক নায়কের সঙ্গেও প্রেম করছেন। যদিও তিনি কে, তা জানা যায়নি। তবে অনেকেই বিষয়টি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

Check Also

পাঁচটি প্রেম করছেন জোভান

একসঙ্গে পাঁচটি প্রেম করছেন জোভান

আজ রাতে দীপ্ত টিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘দি পাবলিক’। এটি লিখেছেন ফজলুল হক আকাশ। …

Leave a Reply