Breaking News

শেষ বলে নাটকীয় ভাবে জয় পেল পাকিস্তান

আবুধাবিতে বুধবার রাতে প্রথম টি-টুয়েন্টিতে নিউজিল্যান্ডকে ২ রানে হারিয়েছে পাকিস্তান। আগে ব্যাট করতে নেমে পাকিস্তান নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে করেছিল ১৪৮। সমান উইকেট হারিয়ে নিউজিল্যান্ড থেমেছে ১৪৬ রানে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান শুরুতেই চাপে পড়ে। ১০ রানে দুই উইকেট হারিয়ে ফেলে তারা। তবে দ্বিতীয় উইকেটে নামা আসিফ আলি ও মোহাম্মদ হাফিজ ৬৭ রানের জুটি গড়েন। ৩৬ বল মোকাবেলা করে ৪৫ রানে আউট হন। আর ২১ বলে ২৪ রান করেন আসিফ।

দলীয় ৯৩ রানে আসিফ আউট হলে ক্রিজে আসেন অধিনায়ক সরফরাজ আহমেদ। ২৬ বলে ৩৪ রানে ফিরে যান তিনি। বাকিরা তেমন কিছু করতে না পারায় পাকিস্তানের ইনিংস থামে ১৪৮ রানে। জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটি কলিন মানরো ও ফিলিপস দারুণ শুরু করেন। মানরো তুলে নেন নিজের ক্যারিয়ারের অষ্টম অর্ধশত রান। ৪২ বল খেলে ৫৮ রানের ইনিংস খেলেন তিনি।

মানরো ফেরার পর পাকিস্তানের স্পিনাররা চেপে ধরে কিউইদের। শেষ ওভারে প্রয়োজন পড়ে ১৭ রানের। সাউদি আর টেলর প্রায় কাছাকাছি চলেও গিয়েছিলেন। জিততে শেষ বলে দরকার ছিল ৭ রান। কিন্তু অভিজ্ঞ রস টেলর সেই বলে মারলেন বাউন্ডারি। তাই ২৬ বলে ৪২ রানের ইনিংস খেলেও পারলেন না দলকে জেতাতে। পাকিস্তান ২ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে।

Check Also

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তৃতীয় ওয়ানডে

সিলেটের অভিষেক ওয়ানডেতে বাংলাদেশ কি জয় পাবে ?

অবশেষে ক্রিকেটের তিন ফরম্যাটেই অভিষেক পূর্ণ হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। টি-টুয়েন্টি ও টেস্টের অভিষেক …

Leave a Reply