মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অনুরোধ রাখলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আপনারা জানেন যে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে গত ৯ সেপ্টেম্বর একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করেছিলেন। তারা স্বরাষ্ট্রমন্ত্রীকে খালেদা জিয়ার শারিরিক অবস্থার কথা ব্যাখ্যা করে খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী রাজধানীর যে কোনো একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর অনুরোধ জানায়। তখনই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সংবাদ সম্মেলনে জানান, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অনুরোধ রাখলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

সেই অনুরোধে এবার কারাবন্দী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করেছে সরকার। ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মো. মাহাবুবুল ইসলাম বৃহস্পতিবার রাতে এই বোর্ড গঠনের বিষয়ে টুডে ট্রিবিউনকে নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, আগামী শনিবার এই মেডিকেল বোর্ড বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য পুরাতন কেন্দ্রীয় কারাগারে যাবে।

বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত এই মেডিকেল বোর্ডে আছেন পিজি হাসপাতালের অধ্যাপক এ.জলিল চৌধুরী (ইন্টারনাল মেডিসিন), অধ্যাপক আবু জাফর চৌধুরী (অর্থোপেডিক সার্জারি), অধ্যাপক হারিসুল হক (কার্ডিওলজি), সহযোগী অধ্যাপক তারেক রেজা আলী (চক্ষু) এবং সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ (ফিজিক্যাল মেডিসিন)।

Check Also

শিক্ষার্থীদের তোপের মুখে মেয়র আতিকুল

শিক্ষার্থীদের তোপের মুখে চলে গেলেন মেয়র আতিকুল

রাজধানীর নর্দ্দায় বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর পর সড়ক অবরোধ করেছেন তার সহপাঠিরা। …

Leave a Reply