Breaking News

মাশরাফির মনোনয়ন নিয়ে যা বললেন তামিম ইকবাল

রোববার (১১ নভেম্বর) সাংবাদিকদের সঙ্গে নিজের ইনজুরি নিয়ে কথা বলার সময় মাশরাফির নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে তামিমকে প্রশ্ন করা হয়। তবে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার মনোনয়ন নেয়ার বিষয়ে তেমন কোনো মন্তব্য করেননি ওপেনার তামিম ইকবাল।

এ সময় তিনি বলেন, ‘এটা ক্রিকেটের বাইরের লাইনের বিষয়। এটা নিয়ে কমেন্ট করা ঠিক হবে না। ড্রেসিং রুমে মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশের ন্যাশনাল টিমের ক্যাপ্টেন। আমি ওই হিসেবে তাকে দেখতে চাই।’

এর আগে গতকাল রোববার (১২ নভেম্বর) আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাশরাফির বাড়ি নড়াইল শহরে। নড়াইল-২ আসন থেকে মাশরাফির আওয়ামী লীগের প্রার্থী হওয়ার সম্ভাবনা আছে।

মনোনয়ন ফরম কেনার আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে যান মাশরাফি। সেখানে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন।

Check Also

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তৃতীয় ওয়ানডে

সিলেটের অভিষেক ওয়ানডেতে বাংলাদেশ কি জয় পাবে ?

অবশেষে ক্রিকেটের তিন ফরম্যাটেই অভিষেক পূর্ণ হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। টি-টুয়েন্টি ও টেস্টের অভিষেক …

Leave a Reply