প্রতিদিন চলবে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভেজাল বিরোধী অভিযান

আজ থেকে শুরু হলো বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের প্রতিদিনের ভেজাল বিরোধী অভিযান। সরকারী ছুটির দিন ব্যতীত প্রতিদিনই অভিযান পরিচালনা করা হবে। সে জন্য কর্তৃপক্ষ তাদের টিম গুছিয়ে নিয়েছেন। সকল ধরনের খাদ্যে ভেজালকারীদের বিরুদ্ধে এই অভিযান চলবে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অতিরিক্ত সচিব মহোদয় জনাব মাহবুব কবির মিলন তার ফেইসবুকের মাধ্যমে এই বিষয়ে নিশ্চিত করেছেন।

ভেজাল বিরোধী অভিযান

জনাব মাহবুব কবির মিলনের ফেইসবুক স্টাটাসঃ
“বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের জন্য সার্বক্ষণিক ম্যাজিস্ট্রেট পাওয়া গিয়েছে। এপিবিএন এর একটি স্পেশাল টিম প্রতিদিনের জন্য রেডি। আলাদা গাড়ি রেডি। কাজ চলবে প্রতিদিন (বন্ধের দিন ছাড়া)। আজ প্রথম দিন শুরু হল। কলাবাগান বিক্রমপুর মিষ্টান্নভান্ডারের ফ্যাক্টরিকে জরিমানা গুনতে হল ৫ লাখ এবং নিউমার্কেট মিডনাইট সান-২ কে ৬ লাখ টাকা। সব খাবার হোটেলের পরিবেশ উন্নত করুন। খাবার তৈরির ফ্যাক্টরি ঠিক করুন। ফ্রিজে কাঁচা খাবারের সাথে রান্না খাবার রাখবেন না।

আরও একজন ম্যাজিস্ট্রেট পদায়নের জন্য বলা হয়েছে। অভিযান চলবে প্রতিদিন। নিজে নিজে ঠিক হয়ে যান প্লিজ। আমাদের আইনে সর্বনিন্ম জরিমানা ৩ লাখ টাকা। এরপর ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে অফিস চলাকালীন সময়ে অভিযান পরিচালনা করা হবে। অভিযোগ জানানোর জন্য দিয়ে দেয়া হবে মোবাইল নাম্বার।

আলো আসবে। আনতেই হবে।”

টুডে ট্রিবিউনের পক্ষ থেকে রইলো তাদের জন্য শুভ কামনা। ইনশাআল্লাহ একদিন বাংলাদেশের সকল ধরনের খাদ্য ভেজালমুক্ত ও নিরাপদ হবে।

Check Also

শিক্ষার্থীদের তোপের মুখে মেয়র আতিকুল

শিক্ষার্থীদের তোপের মুখে চলে গেলেন মেয়র আতিকুল

রাজধানীর নর্দ্দায় বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর পর সড়ক অবরোধ করেছেন তার সহপাঠিরা। …

Leave a Reply