ভাষণ ছেড়ে নেতাকর্মীদের অ্যাকশনে যেতে বললেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন আর ভাষণ দিয়ে লাভ নেই, অ্যাকশনে যেতে হবে। তিনি বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের নির্বাচন পরিচালনা কমিটির সভা শুরু হওয়ার আগে এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভাঙা হাট কোথাও জমছে না। তারা বলছে গণজোয়ার, আমার কাছে বিষয়টি বড় হাস্যকর মনে হয়। এটা গণজোয়ার নয়, গণভাটা। বিএনপির এখন গণভাটা চলছে।

তিনি বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি দিনে দিনে সংকুচিত হচ্ছে। পল্টনের সংঘর্ষ দিয়ে বিএনপি নির্বাচনের সহিংসতা শুরু করেছে। পল্টনে যে নারকীয় তাণ্ডব তা এখনো তারা চালাচ্ছে। কাদের বলেন, নির্বাচনী প্রচারের সময় গতকাল (মঙ্গলবার) আওয়ামী লীগের দুই নেতাকর্মীকে হত্যা করেছে বিএনপি। এর প্রমাণ আছে।

তিনি বলেন, গতকাল দুটি খুন হয়েছে, দুটি খুনেই বিএনপি আওয়ামী লীগের কর্মীদের হত্যা করছে। এটার প্রমাণ আছে, এটা কোনো সাজানো, বানানো কথা নয়।

কাদের বলেন, গণমাধ্যমের একটি অংশ আওয়ামী লীগের বিরুদ্ধে ক্যাম্পেইন করছে। মনে হচ্ছে, তারাই ঐক্যফ্রন্ট। এগুলো করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। এমন করলে গণমাধ্যমের বিশ্বাসযোগ্যতা নষ্ট হবে।

তিনি বলেন, মওদুদ কিন্তু জমাতে পারছেন না। বিএনপির ভাঙা হাট কোথাও জমছে না। অথচ তারা বলছেন গণজোয়ার। আমি বলছি এটাকে গণভাটা।

দলের নির্বাচন পরিচালনার কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমামের সভাপতিত্বে সভায় দলের প্রচার উপকমিটির আহ্বায়ক হাছান মাহমুদ, উপদফতর সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

শিক্ষার্থীদের তোপের মুখে মেয়র আতিকুল

শিক্ষার্থীদের তোপের মুখে চলে গেলেন মেয়র আতিকুল

রাজধানীর নর্দ্দায় বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর পর সড়ক অবরোধ করেছেন তার সহপাঠিরা। …

Leave a Reply