Breaking News

বিপিএলে দল পেলেন মোহাম্মদ আশরাফুল

২০১৩ সালে বিপিএলে ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে আট বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। আপিলের পর সেই সাজা কমে দাঁড়ায় পাঁচ বছর। গত ১৩ আগস্ট শেষ হয় তার নিষেধাজ্ঞা।

জাতীয় দলে এই মুহূর্তে বিবেচিত না হলেও বিপিএলে সুযোগ পেলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। ডানহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যানকে দলে ভিড়িয়েছে চিটাগং ভাইকিংস। মুশফিকুর রহিমের নেতৃত্বে খেলবেন তিনি। আজ রবিবার রাজধানীর হোটেল র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত হয় বিপিএলের ৬ষ্ঠ আসরের প্লেয়ার ড্রাফট। এতে খেলোয়াড়দের তালিকায় ‘বি’ ক্যাটাগরিতে স্থান হয় আশরাফুলের।

২০১৩ সালে বিপিএলের দ্বিতীয় আয়োজনে ম্যাচ ফিক্সিংয়ে অভিযোগ উঠেছিল আশরাফুলের বিরুদ্ধে। প্রথম দুটি আসরে তিনি ছিলেন বিলুপ্ত ফ্র্যাঞ্চাইজি ঢাকা গ্লাটিয়েটরসের খেলোয়াড়। আশরাফুলের নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ স্বীকার করায় তাকে পাঁচ বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করা হয়।

গত ১৩ আগস্ট পাঁচ বছরের নিষেধাজ্ঞা শেষ হওয়ায় এখন থেকে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক যেকোনো টুর্নামেন্টের পাশাপাশি আন্তর্জাতিক ক্রিকেটে খেলার যোগ্য হিসেবে বিবেচিত হবেন তিনি।

Check Also

বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজ সিরিজের তৃতীয় ওয়ানডে

সিলেটের অভিষেক ওয়ানডেতে বাংলাদেশ কি জয় পাবে ?

অবশেষে ক্রিকেটের তিন ফরম্যাটেই অভিষেক পূর্ণ হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। টি-টুয়েন্টি ও টেস্টের অভিষেক …

Leave a Reply