একসঙ্গে পাঁচটি প্রেম করছেন জোভান

আজ রাতে দীপ্ত টিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘দি পাবলিক’। এটি লিখেছেন ফজলুল হক আকাশ। পরিচালনা করেছেন জুয়েল মাহমুদ। নাটকটিতে অভিনয় করেছেন জোভান। নাটকটি ও তাঁর অন্য সব কাজ নিয়ে কথা বলেছেন ছোট পর্দার এই তারকা।

‘দি পাবলিক’ নাটকে আপনার চরিত্র কী?
মফস্বলের ছেলে। ঢাকা এসে ১২ বছরের বড় এক মেয়েকে বিয়ে করে সে। ঘরজামাই থাকে। বেকার বউয়ের কথায় উঠে-বসে। নাটকটি প্রায় দেড় বছর আগে শুটিং করা। প্রথম ধাপের কাজ করার পর বন্ধ ছিল। দ্বিতীয় ধাপের শুটিং আবার শুরু হবে।

পাঁচটি প্রেম করছেন জোভান

এত দিন পর শুটিং! সমস্যা হবে না?
সমস্যা তো হবেই। শিল্পীদের শারীরিক গঠন হয়তো মিলবে না। এত দিনে ধারাবাহিকের শিল্পীদের কেউ কেউ শারীরিকভাবে পরিবর্তন হয়ে গেছে। সত্যি কথা কি, ধারাবাহিকে কাজ করতে মন টানে না।

কেন?
একই চরিত্রে দীর্ঘদিন ধরে কাজ করতে হয়। এক ঘণ্টার নাটকে কাজ করে মজা। প্রতি নাটকেই চরিত্রের ভিন্নতা থাকে। চ্যালেঞ্জ নিয়ে কাজ করা যায়।

এখন কী কী কাজ করছেন?
এখন অঞ্জন আইচের একটি নাটকের শুটিং করছি। নাম ঠিক হয়নি। শেষ করলাম হাবিব শাকিলের সবুজ চিরকুট, সর্দার রোকনের পাঁজরের টান, স্বাধীন ফুয়াদের রংতুলি, হাসান রেজাউলের রঙিন চিঠি, সোহেল আরমানের ডিএসএলআর।

মেহজাবীনের সঙ্গে অনেক কাজ হচ্ছে?
হ্যাঁ। আমার অভিনয়ের শুরুর দিনগুলোতে একসঙ্গে বেশি কাজ হতো। মাঝে দুই বছর কাজ হয়নি। আবার বেশ কিছুদিন ধরে তাঁর সঙ্গে কিছু কাজ হচ্ছে। সহশিল্পী হিসেবে মেহজাবীন দারুণ।

ইদানীং স্বল্পদৈর্ঘ্য ও ওয়েব সিরিজেও কাজ করছেন।
এ পর্যন্ত পাঁচটি ওয়েব সিরিজে কাজ করেছি। সব কটিই ভিকি জায়েদের পরিচালনায়। এর মধ্যে আর বি প্রীতমের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করলাম।

শেষ তিন প্রশ্নঃ

একসঙ্গে কয়টা প্রেম করেছেন?
স্কুল-কলেজ থাকতে কোনো একসময় একসঙ্গে পাঁচটি প্রেম করেছি।

শুটিং সেটে আপনাকে কোনো সহশিল্পী প্রেম নিবেদন করেছেন?
হ্যাঁ, করেছেন। তবে নাম বলা যাবে না।

তৌসিফ, ইরফান সাজ্জাদ, মনোজ প্রামাণিক—অভিনয়ে কাকে এগিয়ে রাখবেন?
তৌসিফ।

Check Also

তনুশ্রী দত্ত আসলে একটা লেসবিয়ান

তনুশ্রী দত্ত আসলে একটা পুরুষ, আমাকে একাধিকবার ধর্ষণ করেছিলঃ রাখি সাওয়ান্ত

বলিউডে তনুশ্রী দত্তের সুবাদে #মিটু মুভমেন্ট শুরু হওয়ার পর থেকেই চারিদিকে এখন তারই নাম। তনুশ্রীর …

Leave a Reply