দীপিকাকে রেখে সারার সঙ্গে রোমান্স করছেন রণবীর!

রণবীর সিংয়ের গাড়ি চড়ে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান, রোমান্স করছেন তার সঙ্গে। কী কথাটা শুনে চমকে গেলেন? ভাবছেন এই তো কয়েকদিন আগে দীপিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রণবীর, তাহলে আবার সারা!

হ্যাঁ ঠিকই শুনছেন, রণবীর সারাকে নিয়ে বাইকে চড়ে ঘুরে বেড়াচ্ছে, রোমান্স করছেন, এসবই সত্যি, তবে রিয়েল লাইফে নয়, সবটাই রিল লাইফে।

জি নিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘কেদারনাথ’ ছবির সাফল্যের পর এবার সাইফ কন্যা সারা ব্যস্ত তার আগামী ছবি ‘কেদারনাথ’-এর প্রচারে। কিছুদিন আগে সারা-রণবীরের ‘আঁখ মারে’ গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এবার মুক্তি পেল ‘তেরে বিন’ গানটি। এখানে সারার সঙ্গে রণবীরের রোমান্স করার ছবিই প্রকাশ্যে এসেছে।

এই গানটি নুসরাত ফতেহ আলি খা এর গাওয়া মণীষা কৈরালা-অজয় দেবগণ অভিনীত ছিবে ‘কাচ্চে ধাগে’ ছবির ‘তেরে বিন নেহি লাগতা’ গানের রিমেক। নতুন গানটি সঙ্গীত পরিচালনা করেছেন তনিস্ক বাগচি। তিনি পুরনো গানটি সঙ্গে বিশেষ কোনও পরিবর্তন না করে, তার সঙ্গে নতুন কিছু যোগ করে রণবীর-সারার জন্য গানটি তৈরি করেছেন। সারা-রণবীর গানটি গেয়েছেন রাহাত ফতেহ আলি খান ও আসিস কৌর।

প্রসঙ্গত কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত ‘আঁখ মারে’ গানটিও পুরনো একটি বলিউডের গানের রিমেক। এই গানটি আরশাদ ওয়ারসির পুরনো একটি ছবি তেরে মেরে স্বপ্নে ছবির ‘আঁখ মারে’ গানের রিমেক।

Check Also

তনুশ্রী দত্ত আসলে একটা লেসবিয়ান

তনুশ্রী দত্ত আসলে একটা পুরুষ, আমাকে একাধিকবার ধর্ষণ করেছিলঃ রাখি সাওয়ান্ত

বলিউডে তনুশ্রী দত্তের সুবাদে #মিটু মুভমেন্ট শুরু হওয়ার পর থেকেই চারিদিকে এখন তারই নাম। তনুশ্রীর …

Leave a Reply