তনুশ্রী দত্ত আসলে একটা পুরুষ, আমাকে একাধিকবার ধর্ষণ করেছিলঃ রাখি সাওয়ান্ত

বলিউডে তনুশ্রী দত্তের সুবাদে #মিটু মুভমেন্ট শুরু হওয়ার পর থেকেই চারিদিকে এখন তারই নাম। তনুশ্রীর খবরের শিরোনামে আসার পর থেকেই শিরোনামে জায়গা করেছে নিয়েছেন আরও এক অভিনেত্রী, রাখি সাওয়ান্ত।

কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, এতদিন ধরে তিনি বলছিলেন, তনুশ্রী দত্ত পাবলিসিটির জন্য নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন। তবে এবার অভিযোগ আরও ভয়ঙ্কর। এবার তার অভিযোগ, তনুশ্রী তাকে একাধিকবার ধর্ষণ করেছিলেন।

তনুশ্রী লেসবিয়ান বলে দাবি করে রাখি বলেন, ‘ও ভিতর থেকে আসলে একটা পুরুষ।’ এমনকি তনুশ্রী রাখিকে গণধর্ষণের হুমকি দিয়েছিলেন বলেও অভিযোগ করেন রাখি। গোলাপি শাড়িতে মাথা ঢেকে সাংবাদিক সম্মেলন করে এসব অভিযোগ সামনে আনেন রাখি।

তিনি বলেন, একসময় তনুশ্রী তার বেস্ট ফ্রেন্ড ছিলেন। সেইসময় নানা রকম রেভ (মদ) পার্টিতে তাকে নিয়ে যেতেন তনুশ্রী, ড্রাগ নিতেও বাধ্য করেছেন। রাখির এই অভিযোগে মারাত্মক রকমের ক্ষুব্ধ হয়েছেন টালিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

টুইট করে রাখির মন্তব্যের রীতিমত নিন্দা করে বলেছেন, ‘কেউ এই ঘটনার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেবে না? জনমসক্ষে তুমি একজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানাচ্ছ, আবার তাকে লেসবিয়ানও বলছ, ৩৭৭ কে নিয়ে নানা খারাপ মন্তব্য করছ, কোনও আইন নেই এর বিরুদ্ধে? যে কেউ যা ইচ্ছা বলতে পারবে?’ স্বস্তিকার এই টুইটে তার সমর্থনে এগিয়ে এসেছেন নেটিজেনরা। কারণ রাখি সাওয়ান্ত যে নেগেটিভ পাবলিসিটি ছাড়া আর কিছুই চান না তা কমবেশি সকলেই জানে।

রাখির বিরুদ্ধে মানহানির মামলা করেছেন তনুশ্রী দত্ত। মানহানির খোরপোশ হিসেবে ১০ কোটি টাকা চেয়েছেন রাখির থেকে। তার জেরেই ঘটা করে করা রাখির এই সাংবাদিক সম্মেলন। তনুশ্রীর আইনজীবী নীতিন সতপুতে জানিয়েছেন, ‘আমরা রাখি সাওয়ান্তের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছি। আমার মক্কেলের চরিত্র নিয়ে বেশ খারাপ মন্তব্য করেছেন। এই কারণে তাকে আমার মক্কেলকে ১০ কোটি টাকা দিতে হবে। টাকা না দিলে শাস্তি হবে তার।’

Check Also

পাঁচটি প্রেম করছেন জোভান

একসঙ্গে পাঁচটি প্রেম করছেন জোভান

আজ রাতে দীপ্ত টিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘দি পাবলিক’। এটি লিখেছেন ফজলুল হক আকাশ। …

Leave a Reply