ঢাবি ঘ ইউনিটে উত্তীর্ণদের পুনরায় পরীক্ষা দিতে হবে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঘ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের পুনরায় ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অনুষ্ঠিত ডিন’স কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে ৷

ঢাবি ঘ ইউনিটে উত্তীর্ণদের পুনরায় পরীক্ষা দিতে হবে

উত্তীর্ণ শিক্ষার্থীদের পরীক্ষা পুনরায় নেওয়ার তথ্যের সত্যতা নিশ্চিত করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান টুডে ট্রিবিউনকে বলেছেন, ‘ডিন’স কমিটির সভা ছিল আজ দুপুর সাড়ে ১২ টায় ৷ প্রায় দুই ঘণ্টার সভা হয়েছে। সভায় ঘ ইউনিটের ভর্তি পরীক্ষা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে ৷ ঘ ইউনিটের ভর্তি পরীক্ষায় প্রায় সাড়ে ১৮ হাজার পরীক্ষার্থী পাস করেছে। বিশ্ববিদ্যালয়ের ডিনরা শুধুমাত্র পাস করা শিক্ষার্থীদের নিয়ে আরেকটা পরীক্ষা নেওয়ার সিদ্বান্ত নিয়েছেন। পরীক্ষার সমন্বয়কারী ও যুগ্ম সমন্বয়কারী ডিনরা বসে পরীক্ষার তারিখসহ অন্যান্য তথ্য পরবর্তীতে গণমাধ্যমকে জানাবেন।

এদিকে ঘ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের পুনরায় ভর্তি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নেয়ায় বাংলাদেশ ছাত্র আন্দোলন এর পক্ষ থেকে তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অভিনন্দন জানানো হয়েছে। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল সাধারন ছাত্রছাত্রী সহ অন্যান্য ছাত্র সংগঠনগুলো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন।

Check Also

শিক্ষার্থীদের তোপের মুখে মেয়র আতিকুল

শিক্ষার্থীদের তোপের মুখে চলে গেলেন মেয়র আতিকুল

রাজধানীর নর্দ্দায় বাসচাপায় বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীর মৃত্যুর পর সড়ক অবরোধ করেছেন তার সহপাঠিরা। …

Leave a Reply