Breaking News

ডেভিড মালানের সেঞ্চুরিতে কুমিল্লার লড়াকু সংগ্রহ

বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স ও রাজশাহী রয়্যালস। এ ম্যাচে প্রথমে ব্যাট করে ডেভিড মালানের সেঞ্চুরিতে লড়াই করার মতো সংগ্রহ পেয়েছে কুমিল্লা। নির্ধারিত ২০ ওভার শেষে দলটির সংগ্রহ ৮ উইকেট হারিয়ে ১৭০ রান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ৬টায়। শুরুতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল। দলীয় তৃতীয় ওভারেই ভানুকা রাজাপাকশেকে হারায় কুমিল্লা। সাব্বির রহমানও নিজের অফ ফর্ম থেকে বেরোতে পারেননি। দুজনে করেন যথাক্রমে ১০ ও ৫ রান।

এরপর সৌম্য ও মালান মিলে ৫০ রানের জুটি গড়েন। ২০ রান করে সৌম্যের বিদায়ের পর দ্রুত বিদায় হন অধিনায়ক দাসুন শানাকাও। তিনি করেন ১১ রান। ইয়াসির আলী রাব্বি রানের খাতা খুলতে পারেননি। ব্যাট হাতে ব্যর্থ হন মাহিদুল ইসলাম অঙ্কনও। তিনি ফেরেন মাত্র ৪ রানে।

তবে একপ্রান্ত আগলে রেখে দলকে এগিয়ে নিয়েছেন ডেভিড মালান। শেষ ওভারে তুলে নেন এবারের বিপিএলে দ্বিতীয় ও নিজের প্রথম সেঞ্চুরি। ইনিংস শেষে তিনি অপরাজিত থাকেন ১০০ রানে। এছাড়া কুমিল্লার বাকি সবাই ব্যাট হাতে ব্যর্থ।

রাজশাহীর পক্ষে দুটি করে উইকেট নেন আবু জায়েদ রাহী, ইরফান খান ও আন্দ্রে রাসেল। এছাড়া আফিফ হোসেন ও রবি বোপারা একটি করে উইকেট শিকার করেন।

Check Also

PaTuAkHali Ryderz

পটুয়াখালী রাইডার্সের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীর জমকালো উদযাপন

“Think Safe Ride Safe Be Safe” এই স্লোগান নিয়ে দেশের দক্ষিন অঞ্চলের সর্ববৃহৎ বাইক স্যান্ড …